Home / Uncategorized / সিরাজগঞ্জে মদপানে যুবলীগ নেতাসহ ২ জনের মৃত্যু

সিরাজগঞ্জে মদপানে যুবলীগ নেতাসহ ২ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকায় মদপান করে যুবলীগ নেতাসহ দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন অসুস্থ হয়ে পড়েছেন।

এ ঘটনায় যুবলীগ নেতা রমজান আলীর (৪৫) মৃত্যু হয়েছে গতকাল শুক্রবার রাতে। আর শনিবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলম শেখ (৪২) আরেকজনের মৃত্যু হয়েছে। তিনি শ্রমিক ছিলেন।রমজান আলী জেলার বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুর কোনাবাড়ি এলাকার বাসিন্দা। আলম শেখ সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকার জামাত আলী শেখের ছেলে ও সয়দাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনায় অসুস্থ শ্রমিক সেরাজ, বাদশা ও আলম বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মন্ডল এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে রমজান আলী ও আলমসহ ৫ লোড আনলোড শ্রমিক মদপান করেন। শুক্রবার সকালে সকলেই অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে রমজান আলী সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান এবং শনিবার দুপুরের দিকে একই হাসপাতালে আলম শেখ মারা যান।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহত আলমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রমজান আলীর মরদেহ রাতেই পরিবারের লোকজন নিয়ে গেছে। তবে অসুস্থরা কোন হাসপাতালে আছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About dhaka crimenews

Check Also

নবনিযুক্ত দুই রাষ্ট্রদূতের রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশ

স্টাফ রিপোটার: জার্মানি ও উত্তর কোরিয়ার নবনিযুক্ত দুই রাষ্ট্রদূত বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে তাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *