Breaking News
Home / Uncategorized / ঢাকা উত্তরের নির্বাচনে সেনা মোতায়েন চাই :ফখরুল

ঢাকা উত্তরের নির্বাচনে সেনা মোতায়েন চাই :ফখরুল

ঢাকা প্রতিনিধি : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের সেনাবাহিনী মোতায়েনের দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমরা অবশ্যই চাইব যে, এখানে যেন সেনাবাহিনী নিয়োগ করা হয়। নির্বাচনের সাত দিন আগে থেকে আমরা সেনাবাহিনী মোতায়েন চাই। গতকাল মঙ্গলবার বিকালে নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে দলের নির্বাহী কমিটির সদস্য, সাবেক কমিশনার আব্দুল মজিদের জানাজা শেষে সাংবাদিকদের এ কথা বলেন ফখরুল। বিএনপি মহাসচিব বলেন, আগামী জাতীয় নির্বাচনে ইসির ভূমিকা কী হবেএই নির্বাচনে সেটা পরিষ্কার হবে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন ইসির জন্য একটা পরীক্ষা। ইসি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে একটা নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন উপহার দেবেও এটা আশা করি। তিনি বলেন, ২০ দলীয় জোট একক প্রার্থী দিবে। বেগম খালেদা জিয়া ২০ দলীয় জোটের দায়িত্ব নিয়েছেন। তিনি যেই প্রার্থী দিবেন শরিক দলের সকলে তাকে সমর্থন দেবেন। ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচনের জন্য আগামী ১৩ জানুয়ারি (শনিবার) প্রার্থীর নাম ঘোষণা করবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। ওই দিন বিএনপির স্থায়ী কমিটির বৈঠক শেষে এ ঘোষণা আসবে।

প্রসঙ্গত, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ২৬ ফেব্রুয়ারি ভোটের তারিখ গত ৪ জানুয়ারি ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তবে ৫ দিন পর ঘোষণা হয়েছে তফসিল। প্রার্থীর নাম জমা দেওয়ার শেষ সময় ১৮ জানুয়ারি।

About dhaka crimenews

Check Also

জনগণের গ্যাসের দাবি পূরণ করার সময় এসেছে

জুয়েল রানা- ঢাকা ক্রাইম নিউজঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কসবাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল পৌর এলাকায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *