Breaking News
Home / Uncategorized / এটাই জীবনের শেষ নির্বাচন : এরশাদ

এটাই জীবনের শেষ নির্বাচন : এরশাদ

ঢাকা ক্রাইম নিউজ ডেস্ক : ‘জাতীয় পার্টি খেলনা নয়’ বলে মন্তব্য করে দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে কোনো দল আমাদের ছাড়া ক্ষমতায় যেতে পারবে না।

মঙ্গলবার দুপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় পার্টির যৌথ সভায় এ কথা বলেন তিনি।এরশাদ বলেন, এটাই আমার জীবনের শেষ নির্বাচন, মরার আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় রেখে যেতে চাই।

তিনি বলেন, বর্তমানে দেশের অবস্থা ভালো না। আমার ধারণা সামনে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হতে পারে। আওয়ামী লীগ ও বিএনপির কাছে দেশের মানুষ নিরাপদ নয়। শুধু দেশের মানুষ নয়, এরা একদল আরেক দলের কাছেও নিরাপদ নয়। কিন্তু আমাদের কাছে বিএনপি, আওয়ামী লীগ ও দেশের মানুষ সবাই নিরাপদ।

জাতীয় পার্টির ৯০০ আসনে প্রার্থী দেয়ার ক্ষমতা রয়েছে। তাই সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে সভায় উপস্থিত নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

এরশাদ বলেন, দলের সাংগঠনিক শক্তি আরও বৃদ্ধি করতে হবে। কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। শক্তি বৃদ্ধি পেলে সবাই হাত এগিয়ে দিবে।

আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকার জাতীয় পার্টির মহাসমাবেশে পাঁচ লাখ লোকের সমাবেশ করে ক্ষমতার জানান দিতে হবে বলে জানান এরশাদ।

খালেদা জিয়ার বিরুদ্ধে ৩৭ মামলা হয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, আমার বিরুদ্ধে ৪২টি মামলা হয়েছিল, খালেদার এখনও ৫টা বাকি আছে।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন বাবলু, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মুজিবুল হক চুন্নু, জাতীয় পার্টির ঢাকা মহানগর সদস্য ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সংসদ সদস্য ফখরুল ইমাম প্রমুখ।

About dhaka crimenews

Check Also

জনগণের গ্যাসের দাবি পূরণ করার সময় এসেছে

জুয়েল রানা- ঢাকা ক্রাইম নিউজঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কসবাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল পৌর এলাকায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *