Breaking News
Home / Uncategorized / আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই : ওবায়দুল কাদের

আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই : ওবায়দুল কাদের

অরন্য রেজা,ঢাকা ক্রাইম নিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কথামালার রাজনীতি করে, আর আওয়ামী লীগ কাজের রাজনীতি করে। আমরা এসেছি শীতার্তদের জন্য কম্বল নিয়ে। আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই।

মঙ্গলবার সকালে পঞ্চগড় সদর উপজেলার বিলুপ্ত গাড়াতি ছিটমহলে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় সংসদ নির্বাচন এ বছরের মধ্যেই হবে। তবে রংপুরের মত অবাধ ও সুষ্ঠুভাবে হবে। এজন্য নির্বাচন কমিশনকে শেখ হাসিনা সরকার সব ধরনের সহযোগিতা করবে। এনিয়ে ফখরুল সাহেবদের ভয় পাওয়ার কিছু নেই।

বিলুপ্ত ছিটমহলবাসীদের তিনি বলেন, শেখ হাসিনা মানুষের কষ্ট নিয়ে রাজনীতি করেন না। তিনি যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন কোনো লোক কষ্ট করবে না। শেখ হাসিনা সরকার বিলুপ্ত ছিটমহলবাসীদের স্বাধীন দেশের নাগরিক করেছেন। আপনাদের কথা ভেবেই তিনি এই কম্বল পাঠিয়েছেন। এখানেই শেষ নয়, তিনি যতদিন থাকবেন ততদিন সাহায্য পাবেন।

সেতুমন্ত্রী বলেন, এবারের শীত ৫০ বছরের রেকর্ড ভঙ্গ করেছে। এই শীতে বিএনপি কোথায়? তারা আসবেন ফটোসেশন করতে। কক্সবাজারে আর উত্তরাঞ্চলের বন্যায় বিএনপি মহাসচিব শুধুই ফটোসেশন করেছিলেন।

তিনি বলেন, শীতের শুরুতেই এ জেলায় ২৮ হাজার কম্বল পৌঁছেছে। আরও সাড়ে ৫ হাজার কম্বল এবং ১১ লাখ নগদ টাকা নিয়ে এসেছি।

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চেীধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজুমল হক প্রধান, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের জনপ্রেক্ষিত কর্মকর্তা নাইমুজ্জামান মুক্তা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শীতার্তদের একটি করে কম্বল এবং নগদ দুইশত টাকা করে প্রদান করেন। পরে তিনি বোদা হাইস্কুল মাঠে কম্বল বিতরণ শেষে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওয়ানা দেন। এই বিতরণ কার্যক্রমের আওতায় পর্যায়ক্রমে সদর উপজেলার হাফিজাবাদ, অমরখানা এবং হাড়িভাসা ইউনিয়নসহ বোদা পৌরসভা এলাকার সাড়ে ৫ হাজার শীতার্তের প্রত্যেককে একটি করে কম্বল এবং নগদ ২০০ টাকা করে প্রদান করা হবে।

About dhaka crimenews

Check Also

জনগণের গ্যাসের দাবি পূরণ করার সময় এসেছে

জুয়েল রানা- ঢাকা ক্রাইম নিউজঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কসবাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল পৌর এলাকায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *