Breaking News
Home / বিনোদন / ১০ বছর পর নিজের গানের রিমেক করলেন তানভীর তারেক

১০ বছর পর নিজের গানের রিমেক করলেন তানভীর তারেক

বিনোদন ডেস্ক : দীর্ঘ ১০ বছর পর নিজের গানের রি-মেক করলেন তানভীর তারেক। আজ থেকে প্রায় ১০ বছর আগে ‘ভালোবাসা তোমার জন্য’ গানটি তানভীর তারেকের কথা,সুর ও সঙ্গীতে গেয়েছিলেন এদেশের রক লিজেন্ড আইয়ুব বাচ্চু ও ফাহমিদা নবী। নিজের গান হিসেবে এ বছরের প্রথম গান রেকর্ড করলেন সেই গানটির নতুন সঙ্গীতায়োজন করে। গাইলেন তানভীর তারেক ও তরুণ কন্ঠশিল্পী নাজু আখন্দ।
সেলিব্রিটি সাউন্ডল্যাব স্টুডিওতে ধারন করা হলো গানটি। প্রখ্যাত উপস্থাপক আনজাম মাসুদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর জন্য গানটি ধারণ করা হয়েছে।

গানটি প্রসঙ্গে সুরকার ও কন্ঠশিল্পী তানভীর তারেক বলেন, ‘দীর্ঘ ১৫ বছর ধরে গান লিখছি ও সুরের কাজটি করছি। অনেক গানই আমার নতুন করে করার ইচ্ছে। বাজার চলতি গান আমি কখনও করতে পারিনি বা সে ইচ্ছেরও অপারগতা আছে আমার। কিন্তু আমার সুরারোপিত কাজগুলি মোলিকত্বের দিক দিয়ে বা নিজস্ব একটা শ্রোতা তৈরি করেছে। অনেক গুণী মানুষেরা প্রশংসা করেছেন। সেই পুরোনো কিছু সুরকে আবারও নতুন করে কম্পোজিশন করে নতুন ভাবে ধারণ করবো এ বছর। পাশাপাশি নতুন ট্র্যাক তো তৈরি হবেই। আমার আর নাজু’র দ্বৈত গানটি এরই ধারাবাহিকতা।’
ভালোবাসা তোমায় ভেবে লিখি কবিতা/ ভালোবাসা তোমায় ভেবে গাই গান এমন রোমান্টিক কথার গানটির সুরের কিছুটা আঙ্গিক পরিবর্তন করে নতুন ভাবে গেয়েছেন তানভীর ও নাজু। একই সাথে গানটির রিদমিক ভার্সন ও পিয়ানো ভার্সন রিলিজ হবে সেলিব্রিটি মিউজিক ইউটিউব চ্যানেলে।

About dhaka crimenews

Check Also

পরিমনি ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন এক নির্মাতাকে

ডলি আক্তার। এক নির্মাতার কাছে টাকা পাবেন হালের আলোচিত নায়িকা পরীমনি। আর সেজন্য পাওনা টাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *