Breaking News
Home / Uncategorized / সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারে সিলেটে কর্মবিরতি

সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারে সিলেটে কর্মবিরতি

 সিলেট প্রতিনিধি : প্রবীণ সাংবাদিক আতাউর রহমান আতা ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেটে কর্মবিরতি পালন করেছেন সাংবাদিকরা।  রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মবিরতি পালন করা হয়।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতার ওপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও অভিযোগ করে করে বক্তারা বলেন, গত বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা ও তার পরিবারের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। কিন্তু ঘটনার ২০দিনেও কোনো অপরাধীকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

কর্মসূচি থেকে বক্তারা অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান সাংবাদিক নেতারা।

এসময় অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় কর্মূসচিতে একাত্ত্বতাপোষণ করে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

অ্যাসোসিয়েশনের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নাজমুল কবীর পাভেল, প্রতিষ্ঠাতা সদস্য দুলাল হোসেন, কুমার গনেশ পাল, কার্যনির্বাহী সদস্য আশকার আমীন লস্কর রাব্বী, নুরুল ইসলাম, আনিস মাহমুদ, এসএম রফিকুল ইসলাম সুজন, সদস্য বিলকিস আক্তার সুমি প্রমুখ।

About dhaka crimenews

Check Also

স্বাগত বাংলা নববর্ষ ১৪২৬

রবির কিরণে হাসি ছড়িয়ে অপ্রাপ্তি বেদনা ভুলে আজ নব আনন্দে জাগবে গোটা জাতি। বাংলাদেশের মানুষের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *