Breaking News
Home / Uncategorized / মেঘনায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ উদ্ধার

মেঘনায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি:মুন্সীগঞ্জ সদর উপজেলার সীমানাধীন মেঘনা নদীর কালিপুরা এলাকায় বাল্কহেড ও ড্রেজারের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ হওয়া নৌ-পুলিশ কনস্টেবল মো. ইব্রাহীমের (৫৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে ট্রলার ডুবে চর আব্দুল্লাহপুর নৌ-পুলিশ ফাঁড়ির কনস্টেবল ইব্রাহীম নিখোঁজ হন। শনিবার (৬ জানুয়ারি) দুপুর ২টার দিকে নিখোঁজ ট্রলারটি উদ্ধার করা গেলেও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনায় আটক ৫ জনকে দুপুরে আদালতে আনা হলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়। ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় ইব্রাহীমের বাড়ি। ১৩ দিন হলো তিনি নৌ-পুলিশ ফাঁড়িতে যোগদান করেছিলেন।

চর আব্দুল্লাহপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা আতিক বাংলানিউজকে জানান, বিকেলে মরদেহটি ভেসে উঠলে ডুবুরি দল ও নৌ-পুলিশ সেটি উদ্ধার করে। পরে মরদেহটি গজারিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গজারিয়া থানার ওসি (তদন্ত) প্রাণবন্ধু বাংলানিউজকে জানান, সকালে গজারিয়া থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠাবে। তার পরিবারের সদস্যরা এখানে আসছেন।

কোর্ট ইন্সপেক্টর হেদায়াতুল ইসলাম ভূইয়া  জানান, দুপুরে আটক ৫ জনকে আদালতে হাজির করা হলে তাদের জামিন নামঞ্জুর করে আমলী আদালত-৫ এর বিচারক জসিম উদ্দিন।

About dhaka crimenews

Check Also

স্বাগত বাংলা নববর্ষ ১৪২৬

রবির কিরণে হাসি ছড়িয়ে অপ্রাপ্তি বেদনা ভুলে আজ নব আনন্দে জাগবে গোটা জাতি। বাংলাদেশের মানুষের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *