Breaking News
Home / Uncategorized / পাবনা চাটমোহরে পানিতে ডুবে শিশু ও সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

পাবনা চাটমোহরে পানিতে ডুবে শিশু ও সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে পুকুরের পানিতে পড়ে মাজেদ হোসেন (২) নামে এক শিশু ও মোটরসাইকেলের ধাক্কায় কাঞ্চন নেছা (৮০) নামে বৃদ্ধার মৃত্যু হয়েছে। রবিবার (৭ জানুয়ারি) বেলা ১১ টার দিকে শিশুটি এবং শনিবার রাতে বৃদ্ধা নিহত হন।

নিহত শিশু মাজেদ উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চকউথুলী গ্রামের মাসুদ রানার ছেলে এবং বৃদ্ধা উপজেলার সজনাই দক্ষিণপাড়া গ্রামের মৃত গুটু সরদারের স্ত্রী এলাকাবাসীর তথ্যে জানা গেছে, শিশু মাজেদ কিছুদিন হল এক’পা দু’পা করে হাঁটতে শিখেছিল। বাড়ির সবাই যখন গৃহস্থলীর কাজ নিয়ে ব্যস্ত এমন সময় সে হাঁটতে হাঁটতে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। এর কিছু সময় পর শিশুটিকে তার পরিবারের সদস্যরা খুঁজা খুজি করতে থাকে। পরে পুকুরের পানিতে শিশুটির দেহ ভেসে উঠলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

অপর ঘটনায় স্থানীয়রা জানান, শনিবার বিকেলে বাড়ির সামনের রাস্তা দিয়ে পার হওয়ার সময় চাটমোহর থেকে শরৎগঞ্জগামী একটি দ্রুত গতির মোটর সাইকেল কাঞ্চন নেছাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তিনি মাথায় ও বুকে আঘাত পান। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে রাতে তাকে অ্যাম্বুলেন্সে করে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে মালিগাছা এলাকায় তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রবিউল করিম তারেক।

About dhaka crimenews

Check Also

স্বাগত বাংলা নববর্ষ ১৪২৬

রবির কিরণে হাসি ছড়িয়ে অপ্রাপ্তি বেদনা ভুলে আজ নব আনন্দে জাগবে গোটা জাতি। বাংলাদেশের মানুষের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *