Breaking News
Home / Uncategorized / ‘আইজিপি ব্যাজ-১৮’ পাচ্ছেন রাউজানের ওসি কেপায়েত উল্লাহ

‘আইজিপি ব্যাজ-১৮’ পাচ্ছেন রাউজানের ওসি কেপায়েত উল্লাহ

শিরাজ,চট্টগ্রাম প্রতিনিধি : ‘আইজিপি ব্যাজ-১৮’ এর জন্য মনোনীত হলেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ। এলাকায় মাদক নিয়ন্ত্রণ, অস্ত্র উদ্ধার, জঙ্গিবাদ দমনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে এই পদকের জন্য মনোনীত করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার থেকে রাউজান থানায় প্রেরিত স্মারকমূলে (স্মারক নং-১১৫ তাং ৫.০১.২০১৮) এ তথ্য জানানো হয়।

আগামী ১০ জানুয়ারি রাজারবাগ পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিতব্য শীল্ড প্যারেড পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে আনুষ্ঠানিকভাবে রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহসহ মনোনীতদের এই ব্যাজ পরিয়ে দিবেন আইজিপি এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। ২০১৭ সালে পুলিশি সেবার মাধ্যমে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় মোট ৬টি ক্যাটাগরিতে ৩২৯ জন পুলিশ সদস্যকে পরিয়ে দেওয়া হবে আইজিপি ব্যাজ ২০১৮।

রাউজান থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কেপায়েত উল্লাহ ২০০১ সালে এস.আই পদে পুলিশে যোগদান করেন। ২০১২ সালে ওসি হিসেবে প্রমোশন লাভ করেন। এর পূর্বে তিনি খাগড়াছড়ি, সিএমপি, পতেঙ্গা, পাহাড়তলী, কোতোয়ালী, কক্সবাজারের রামু, চকরিয়া, সিলেট কোম্পানি গঞ্জে এস আই হিসেবে কর্মরত ছিলেন। ২০১২-১৪ পর্যন্ত কুমিল্লা জোনের সিআইডি ইন্সপেক্টর ও ২০১৪-১৫ পর্যন্ত লোহাগাড়া থানা পরিদর্শক (তদন্ত) কর্মরত থাকার পর ১২ এপ্রিল ২০১৬ ইংরেজি তারিখে রাউজান থানায় যোগদান করেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে এটি তার প্রথম থানা। তার বাবা মৃত আব্দুস ছত্তারও (এস. আই) ১৯৮৩ সালে সেকেন্ড অফিসার হিসেবে রাউজান থানায় কর্মরত ছিলেন।

রাউজান থানায় যোগদানের পর থেকে এলাকার আসামি গ্রেফতার, অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, ইভটিজিংরোধসহ নানা অপরাধমূলক প্রবণতা ঠেকাতে খুবই সাহসী ভূমিকা রেখে আসছেন ওসি কেপায়েত উল্লাহ। তার এই ভালো কাজের স্বীকৃতিস্বরূপ আইজিপি ব্যাজের জন্য মনোনীত হওয়ায় থানা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহকে অভিনন্দন জানান।

About dhaka crimenews

Check Also

৮টি রাজনৈতিক দলের নিবন্ধন বাতিল হতে পারে

এম আই মিন্টু- ঢাকা ক্রাইম নিউজঃ নিবন্ধন পেতে আগ্রহী রাজনৈতিক দলের মধ্যে আরো আটটি দল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *