Breaking News
Home / Uncategorized / ‘শ্রমিকদের কল্যাণে কাজ করছে সরকার’

‘শ্রমিকদের কল্যাণে কাজ করছে সরকার’

ঢাকা ক্রাইম নিউজ ডেস্ক : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান সাবধানতা ও বিচক্ষন্নতার সাথে গাড়ি চালাতে এবং যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহার করতে পরিবহন শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন। আজ শনিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা জেলা হালকা যানবাহন সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক সাধারণ সভায় তিনি এ আহ্বান জানান।
শাজাহান খান বলেন, পরিবহন সেক্টর একটি সেবামূলক খাত। সড়ক পরিবহন শ্রমিকরা দেশের উন্নয়নে কাজ করছে। সরকার সকল শ্রেণির শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, ট্রেড ইউনিয়ন ক্ষতিকর নয়। ট্রেড ইউনিয়ন থাকার ফলে গার্মেন্টস সেক্টরে জ্বালাও-পোড়াও নেই; শ্রমিকদের মধ্যে অস্থিরতা নেই। ট্রেড ইউনিয়ন থাকলে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান সম্ভব।
নৌমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে কোনো শ্রমিক ইউনিয়ন অফিস ও টার্মিনাল দখল হয়নি। যারা জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করে তাদের সঙ্গে সাধারণ শ্রমিকরা থাকবে না।
ঢাকা জেলা হালকা যানবাহন সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান, আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি মো. তাজুল ইসলাম, শ্রমিক নেতা ইকবাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

About dhaka crimenews

Check Also

তারেক জিয়া দেশে আসুক বিএনপিও চায়না

জাহিদ হাসান- ঢাকা ক্রাইম নিউজঃ বিএনপি নেতা খন্দকার মোশারফের একটি বক্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *