Breaking News
Home / Uncategorized / বিএনপি নয়, আওয়ামী লীগই বিলুপ্ত হয়ে যাবেন : রুহুল কবির রিজভী

বিএনপি নয়, আওয়ামী লীগই বিলুপ্ত হয়ে যাবেন : রুহুল কবির রিজভী

সানজিদ আহমেদ,ক্রাইম রিপোর্র্টার : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বলেছেন,অতি ক্ষমতা, দম্ভ, দুর্নীতি, নিপীড়ণ-নির্যাতন, অস্ত্রের আস্ফালন এবং মিথ্যাচারে আপনারা নিজেরাই অতিকায় ডাইনোসরে পরিণত হয়েছেন। বিএনপি নয়, মানুষের ভোটাধিকার হরণ ও জুলুম নির্যাতনের কারণে আওয়ামী লীগই ডাইনোসরের মতো বিলুপ্ত হয়ে যাবে।
ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
দশম সংসদ নির্বাচনে ভোট গ্রহণের চার বছর পূর্তির দিন ৫ জানুয়ারি রাজধানীতে আওয়ামী লীগের জনসভায় ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের ট্রেন বিএনপির স্টেশনে থামবে না। এবার যদি মিস করেন, রাজনৈতিক ভবিষ্যৎ ফিনিস হয়ে যাবে। আগামী নির্বাচনে অংশ না নিলে বিরল প্রজাতির প্রাণীর মতো বিলুপ্ত হয়ে যাবে।
রিজভী বলেন, এই সরকারের অধীনে নির্বাচন হলে সেখানে মানুষের ভোটাধিকার যে আবারো ২০১৪ এর ৫ জানুয়ারির মতোই কবরস্থানে চলে যাবে তা দেশবাসী খুব ভাল করেই জানে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে আওয়ামী লীগের পরিণতি কী হবে এটা অনুধাবণ করেই ওবায়দুল কাদের সাহেবরা হুমকি আর ধমকের পথ অবলম্বন করেছেন।
রিজভী বলেন, আওয়ামী লীগ এখন ভাঙ্গা কলসি। আর ভাঙ্গা কলসিই বাজে বেশি। ভয় দেখিয়ে, রক্ত ঝরিয়ে, জনগণের বিরুদ্ধে বন্দুক ব্যবহার করে ক্ষমতায় থাকার মজাতে জনগণের কথার আওয়াজ আপনাদের কানে ঢোকে না। কাদের সাহেব আপনি ঠিকই বলেছেন সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করে না। কাদের সাহেব, দুঃশাসন বিদায়ের সময় চলে এসেছে। প্রতিবাদী জনগোষ্ঠী আজ লুটেরাদের বিরুদ্ধে জেগে ওঠেছে। ভোটের অধিকার ফিরিয়ে পেতে সোচ্চার হয়েছে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন প্রমুখ।

About dhaka crimenews

Check Also

তারেক জিয়া দেশে আসুক বিএনপিও চায়না

জাহিদ হাসান- ঢাকা ক্রাইম নিউজঃ বিএনপি নেতা খন্দকার মোশারফের একটি বক্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *