Home / Uncategorized / প্রধানমন্ত্রীর ইচ্ছায় মার্চে ছাত্রলীগের সম্মেলন : ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রীর ইচ্ছায় মার্চে ছাত্রলীগের সম্মেলন : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্র্টার : মার্চ মাসের মধ্যে ছাত্রলীগকে সম্মেলনের প্রস্তুতি নিতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, আমি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন ছাত্রলীগকে সম্মেলনের প্রস্তুতি নিতে। নেত্রীর ইচ্ছা আগামী মার্চে স্বাধীনতার মাসে ছাত্রলীগ কেন্দ্রীয় সম্মেলন করুক।

এ সময় তিনি বর্তমান সভাপতি সাধারণ সম্পাদককে ইঙ্গিত করে বলেন, বর্তমান সভাপতি সাধারণ সম্পাদকের সময়ে অর্জন অনেক। কিছু কিছু সমালোচনা থাকলেও অর্জনই সবচেয়ে বেশি। এখন আমি একটা সুখবর দিতে চাই। তোমরা কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নাও। সুবিধাজনকে সময় ঠিক করে কেন্দ্রীয় সম্মেলনের দিন তারিখ ঠিক করো।

সংগঠনের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহ উদ্দিন নাসিম, এনামুল হক শামীম, সাবেক সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন ও এইচ এম বদিউজ্জমান সোহাগ প্রমুখ।

About dhaka crimenews

Check Also

নরসিংদীতে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে ৪ জন নিহতের ঘটনায় দুটি মামলা

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ও নীলক্ষায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৪ জন নিহতের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *