Home / Uncategorized / আগামীকাল ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

আগামীকাল ‘ইত্যাদি’র পুনঃপ্রচার

 অনলাইন ডেস্ক :প্রকৃতির অনন্য সৃষ্টি কক্সবাজার সমুদ্র সৈকতে ধারণকৃত ‘ইত্যাদি’ পুনঃপ্রচার হবে আগামীকাল রাত ১০টার ইংরেজি সংবাদের পর। কক্সবাজারের মেরিন ড্রাইভের পাশে একদিকে পাহাড় এবং অন্যদিকে সমুদ্র রেখে মাঝখানের সৈকতে নির্মাণ করা হয় এবারের ইত্যাদির মঞ্চ। ঐতিহ্য, সম্পদ ও সৌন্দর্যের বিপুল আঁধার পর্যটন জেলা কক্সবাজার কেবল বাংলাদেশেই নয়, বিশ্বের বুকেও এক অসামান্য স্থান দখল করে আছে।
বিষয় বৈচিত্র্যে ভরপুর ইত্যাদির এই পর্বে আছে বেশ কয়েকটি হূদয় ছোঁয়া প্রতিবেদন। কক্সবাজারের প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত, দর্শনীয় স্থানগুলোর ওপর আছে একটি বিশেষ প্রতিবেদন। এছাড়াও কুতুবদিয়ার বায়ুবিদ্যুত্ প্রকল্প, ঐতিহ্যবাহী বাতিঘর, লবণ চাষ, মহেষখালীর পান ও কক্সবাজারের সবচাইতে বৃহত্তম শুঁটকি পল্লী নাজিরারটেকের ওপর রয়েছে কিছু তথ্যভিত্তিক প্রতিবেদন।
সম্প্রতি ৩ বার গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস অর্জনকারী ইত্যাদি আবিষ্কৃত মাগুরার হালিমের ওপর রয়েছে একটি অনুকরণীয় প্রতিবেদন। ঠাকুরগাঁও জেলার এক নিভৃত পল্লীতে গড়ে তোলা একটি ব্যতিক্রমধর্মী যাদুঘর ‘লোকায়ন জীবন বৈচিত্র্য যাদুঘর’-এর ওপর রয়েছে একটি অনুসন্ধানী প্রতিবেদন।
এবারের ইত্যাদিতে দ্বৈতকণ্ঠে গেয়েছেন কক্সবাজারের সৈকত শিল্পী জাহিদ ও জনপ্রিয় শিল্পী রবি চৌধুরী। সাথে ইউকিলিলি বাজিয়েছেন ইমরান। সাগর নিয়ে একটি পুরোনো জনপ্রিয় গানের চিত্রায়ণে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা তারিন ও মীর সাব্বির। এছাড়াও রয়েছে চট্টগ্রামের যন্ত্রশিল্পী মিঠুন চক্র ও ইমতিয়াজ আলী জিমির পরিবেশনায় যন্ত্রসঙ্গীতের লীলামুখর খেলা-সাগর সংলাপ। সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে বেশ ক’টি নাট্যাংশসহ নিয়মিত পর্ব হিসেবে এবারও যথারীতি রয়েছে মামা-ভাগ্নে, নানী-নাতি, দর্শক পর্ব ও চিঠিপত্র পর্ব।
‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। এটি একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

About dhaka crimenews

Check Also

অমর নায়ক সালমানের জন্মদিন আজ

জীবন যখন তার নক্ষত্রের মতো জ্বলজ্বলে নিভে গেল তখনই। যখন তিনি হয়ে উঠেছিলেন ঢাকাই সিনেমার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *