Breaking News
Home / বিনোদন / এবার তাহসানের নায়িকা শ্রাবন্তী

এবার তাহসানের নায়িকা শ্রাবন্তী

বিনোদন ডেস্ক :কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী এর আগে অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে। শোনা যাচ্ছিলো আবারও তিনি ঢাকাই ছবির নায়িকা হবেন শাকিবের বিপরীতে।

তার আগেই খবর এলো, জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসানের নায়িকা হয়ে অভিনয় করতে যাচ্ছেন শ্রাবন্তী। এবার বাংলাদেশের একক প্রযোজনার ছবিতেই দেখা মিলবে শ্রাবন্তীর। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে জুটি হয়ে অভিনয় করবেন তারা।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এই খবর নিশ্চিত করে নির্মাতা রাজ জাগো নিউজকে জানান, ছবিতে শ্রাবন্তীকে দেখা যাবে অরিত্রী চরিত্রে। সম্প্রতি ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

‘যদি একদিন’ ছবির শুটিং হবে বাংলাদেশে। ওয়ার্ক পারমিট নিয়েই ঢাকায় আসবেন শ্রাবন্তী। এরই মধ্যে তার ওয়ার্ক পারমিটের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

শ্রাবন্তীও জাগো নিউজকে নিশ্চিত করেছেন এই ছবির ব্যাপারে। তিনি জানিয়েছে, ‘আমার পূর্বপুরুষদের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি আমার আলাদা টান কাজ করে। সেই টান থেকেই বাংলাদেশের সিনেমা নিয়ে আমার অনেক আগ্রহ। এর আগে ঢাকার সুপারস্টার শাকিবের বিপরীতে কাজ করে অনেক প্রশংসা পেয়েছিলাম। আশা করছি তাহসানের সঙ্গেও কাজের দারুণ অভিজ্ঞতা হবে।’

তিনি আরও বলেন, ‘এই ছবির গল্পটি সুন্দর। এখানে পারিবারিক ইমোশন, সম্পর্কের প্রতি দায়বদ্ধতার চমৎকার উপস্থাপনা থাকবে। আমার চরিত্রটিও পছন্দ হবে সবার। ছবিটার কাজ শুরু করতে মুখিয়ে আছি। পরিচালক রাজের সঙ্গে কথা বলে খুব ভালো লেগেছে। তিনি আমাকে চমৎকারভাবে একটা গল্প শুনিয়েছেন। আশা করছি, দারুণ একটা কাজ হতে যাচ্ছে আমাদের।’

শ্রাবন্তীকে নেওয়া প্রসঙ্গে পরিচালক রাজ বললেন, ‘অরিত্রী চরিত্রে যেমন অভিনেত্রী দরকার ছিল শ্রাবন্তীর মধ্যে সব গুণই আছে। অনেক ভেবে চিত্রনাট্য অনুযায়ী তাকে নির্বাচন করেছি। ছবিটা পর্দায় এলেই বোঝা যাবে শ্রাবন্তীই এ চরিত্রের জন্য মানানসই।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান গায়ক তাহসান। শ্রাবন্তীকে কার বিপরীতেই দেখা যাবে? রাজের রহস্যময় উত্তর, ‘হয়তো দুজনেরই। আবার হয়তো না।’ যদি একদিন রাজের সাথে চিত্রনাট্য লিখছেন আসাদ জামান।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

About dhaka crimenews

Check Also

পরিমনি ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন এক নির্মাতাকে

ডলি আক্তার। এক নির্মাতার কাছে টাকা পাবেন হালের আলোচিত নায়িকা পরীমনি। আর সেজন্য পাওনা টাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *