Breaking News
Home / আন্তর্জাতিক / ইনজেকশনে ভয়ে হাসপাতালের জানালা দিয়ে মারণ লাফ নারীর!

ইনজেকশনে ভয়ে হাসপাতালের জানালা দিয়ে মারণ লাফ নারীর!

সরকারি হাসপাতালের জানালা দিয়ে মারণ লাফ দিলেন এক নারী। ভয়ঙ্কর এমন কাণ্ড দেখে হতবাক হয়ে গেলেন রোগীর পরিবারের আত্মীয়রা। জানা গেছে, ইনজেকশন নেওয়ার ভয়েই এই কাজ করেছেন তিনি।

গতকাল রবিবার দুপুরে  কলকাতার আরজিকর হাসপাতালের পাঁচতলার জানলা দিয়ে লাফ দিলেন পিঙ্কি মজুমদার নামে এক মহিলা। গুরুতর আহত পিঙ্কি আরজিকর হাসপাতালেই চিকিৎসাধীন। ঘটনায় প্রশ্নের মুখে হাসপাতালের নিরাপত্তা।

জানা গেছে, পিঙ্কি মজুমদারের (৩০) বাড়ি হাবড়াতে। কয়েকদিন আগে আরজিকরের মহিলা বিভাগে ভর্তি হন সন্তানসম্ভবা পিঙ্কি। শুক্রবার একটি পুত্র সন্তান প্রসব করেন তিনি। সন্তান প্রসবের পর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে তাঁর। রাখা হয়েছিল আইসিইউতে। রবিবারই সকালে আইসিইউ থেকে বের করে আনা হয় মহিলা বিভাগে।

রবিবার দুপুরে নার্স তাকে ইনজেকশন দিতে এসেছিল। তাই দেখেই লাফ দিয়ে বিছানা থেকে নেমে পড়েন পিঙ্কি। নার্স তাকে ছুটে গিয়ে ধরতে যান। সে সময়টুকুও দেননি রোগী। মুহূর্তে জানলা দিয়ে লাফ দিয়ে নিচে পড়েন। জানলায় কোনও শিক ছিল না। আচমকা এই এই ঘটনায় চমকে যান নিচে দাঁড়িয়ে থাকা অন্য রোগীর পরিবারের আত্মীয়রা।

এর আগেও একাধিকবার তাকে ইনজেকশন দেওয়া হয়েছে। ইনজেকশনের ভয়ে তিনি লাফ দিয়েছেন এমন যুক্তি তাই ধোপে টেকে না। ঘটনার পর খবর দেওয়া হয়েছে স্থানীয় থানায়। আসলেই সেই নারীর মানসিক অবস্থা স্থিতিশীল ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

About dhaka crimenews

Check Also

৮টি রাজনৈতিক দলের নিবন্ধন বাতিল হতে পারে

এম আই মিন্টু- ঢাকা ক্রাইম নিউজঃ নিবন্ধন পেতে আগ্রহী রাজনৈতিক দলের মধ্যে আরো আটটি দল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *