Breaking News
Home / আন্তর্জাতিক / তুর্কি ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে

তুর্কি ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে

ঢাকা ক্রাইম নিউজঃ রোহিঙ্গা পরিস্থিতি দেখতে তুরস্কের ফার্স্ট লেডি এমিন এরদোয়ান ও দেশটির পররাষ্ট্রমন্ত্রী মেগলুত কাভাসোগলু এখন বাংলাদেশে।

গতকাল বুধবার দিবাগত রাত একটার দিকে ঢাকায় আসেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী। রাত তিনটার দিকে আসেন তুর্কি ফার্স্ট লেডি।

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে তুর্কি ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী একই সঙ্গে আকাশপথে কক্সবাজার যাবেন। প্রায় একই সময় কক্সবাজার যাবেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালংয়ে নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প এবং পাশের আরেকটি অস্থায়ী রোহিঙ্গা শিবিরে যাবেন তুর্কি ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী।

তাঁদের সঙ্গে থাকবেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী। কুতুপালংয়ে রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন তুর্কি ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী।

কক্সবাজারে রোহিঙ্গা পরিস্থিতি দেখার পর আজই তুর্কি ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় ফিরবেন। ঢাকায় ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন মেগলুত কাভাসোগলু।

মিয়ানমারের রাখাইনে দেশটির নিরাপত্তা বাহিনীর সহিংস দমন-পীড়নের মুখে রোহিঙ্গারা স্রোতের মতো বাংলাদেশে ঢুকছে। এই পরিস্থিতিকে নজিরবিহীন বলছে আন্তর্জাতিক সম্প্রদায়। মানবিক সংকটকে গুরুত্ব দিয়ে এরই মধ্যে লাখো রোহিঙ্গাকে বাংলাদেশ আশ্রয় দিয়েছে।

About Dhakacrimenews24

Check Also

আতশবাজির কারখানায় বিস্ফোরণে চীনে ৭জন নিহত

কাজী ইকবাল- ঢাকা ক্রাইম নিউজ ডেক্সঃ  চীনের জিয়াংঝি প্রদেশের শাংলি জেলায় আতশবাজির একটি কারখানায় বিস্ফোরণে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *