Home / রাজনীতি / সরকার গুম-খুনের মাধ্যমে একদলীয় শাসন প্রতিষ্ঠা চায় : ফখরুল

সরকার গুম-খুনের মাধ্যমে একদলীয় শাসন প্রতিষ্ঠা চায় : ফখরুল

এম আই মিন্টু-

ঢাকা ক্রাইম নিউজঃ  গুম-খুন-হামলা-মামলার মাধ্যমে সরকার একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে চাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, অতীতেও আমরা শপথ নিয়েছি, আমরা জয়লাভ করেছিলাম।

এবারও আমরা শপথ করছি আমরা জয়ী হবো ইনশাল্লাহ।

শুক্রবার বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের একথা বলেন বিএনপির মহাসচিব।

মিয়ানমার থেকে রোহিঙ্গা শরনার্থীদের প্রসঙ্গ উল্লেখ করে সরকারের উদ্দেশে মির্জা ফখরুল ইসলাম বলেন, রোহিঙ্গাদের মানবিক দিক থেকে বিবেচনা করে তাদেরকে সহায়তা করুন।

তাঁরা শুধু মুসলমান না, তাঁরা মানুষও।

তাঁদের ওপর সে অমানুষিক অত্যাচার মিয়ানমার সরকার করছে, কূটনৈতিক তৎপরতা বৃদ্ধি করে তাঁদের এই সমস্যার সমাধান করুন।

বর্তমান সরকার একদলীয় শাসনব্যবস্থা প্রবর্তন করতে চাচ্ছে অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আমরা আবারো শপথ নিচ্ছি। একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে দেবো না। বাংলার জনগণ তা হতে দেবে না। গুম-খুন-হত্যা করে একদলীয় শাসন কায়েম করা যাবে না। এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই আবার। গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।’

এ সময় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About Dhakacrimenews24

Check Also

বিশ্বের সবচেয়ে সুখী নারী শেখ হাসিনা : হাফিংটন পোস্ট

রুবাইয়া রুমি- ঢাকা ক্রাইম নিউজঃ প্রভাবশালী মার্কিন গণমাধ্যম হাফিংটন পোস্টের অস্ট্রেলীয় সংস্করণে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *