Breaking News
Home / Uncategorized / দা-ছুরি বিক্রিতেও সাবধান : র‍্যাব

দা-ছুরি বিক্রিতেও সাবধান : র‍্যাব

রুবাইয়া রুমি-

 

 

ঢাকা ক্রাইম নিউজঃ ঈদুল আজহাকে সামনে রেখে ছুরি, কাঁচি, দা ইত্যাদি ধারালো অস্ত্র বিক্রির সময় সাবধানতা অবলম্বন করতে বিক্রেতাদের প্রতি অনুরোধ জানিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ। যদি ক্রেতাকে সন্দেহ হয়, তাহলে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীকে খবর দিতেও অনুরোধ করেন তিনি।

আজ শুক্রবার রাজধানীর আফতাবনগর পশুর হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে এসব কথা জানান র‍্যাব মহাপরিচালক।

বেনজীর আহমেদ জানান, কোরবানির পশুর হাটের নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট ক্রেতা-বিক্রেতারা। ঈদুল আজহা উপলক্ষে রাজধানীতে যতগুলো পশুর হাট বসেছে সবগুলোর ক্রেতা বিক্রেতারা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন বলেও জানান তিনি।

র‍্যাব মহাপরিচালক আরো জানান, তিনি বিভিন্ন পশুর হাটের বিক্রেতা ও ক্রেতা সবার সঙ্গেই কথা বলেছেন। এদের মধ্যে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কোনো ধরনের অভিযোগ করেননি। সবাই সন্তুষ্টির কথা জানিয়েছেন।

এ সময় রাজধানীতে যেন যেখানে সেখানে পশু কোরবানি করা না হয় সে জন্য নগরবাসীর প্রতি অনুরোধ জানান র‍্যাবের এই শীর্ষ কর্মকর্তা। সরকার নির্ধারিত স্থানেই পশু কোরবানির আহ্বান জানান তিনি।

ছুটিতে ঢাকা ফাঁকা হয়ে যাওয়ার কারণে চুরি ছিনতাই বা অন্য অপরাধ যেন সংঘটিত হতে না পারে সে জন্য রাজধানীর সব বাসাবাড়ি, অফিস, ব্যাংক এলাকায় বিশেষ নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান বেনজীর আহমেদ।

তিনি বলেন, পশু ব্যবসায়ীরা পশু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফিরতে কোনো সমস্যা মনে হলে বা ছিনতাইয়ের আশঙ্কা মনে করলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিশেষ সেবা নিতে পারেন। এ ছাড়া প্রয়োজনে র‍্যাবের পক্ষ থেকেও ব্যবসায়ীদের সহায়তা করা হবে বলে জানান তিনি।

About Dhakacrimenews24

Check Also

রোহিঙ্গাবোঝাই নৌকাডুবি, ৪ লাশ উদ্ধার

ঢাকা ক্রাইম নিউজঃ বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টাকালে কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপের কাছে রোহিঙ্গাবোঝাই একটি নৌকা ডুবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *