Breaking News
Home / জাতীয় / আবারো রোহিঙ্গাবাহী নৌকাডুবি, ১৭ লাশ উদ্ধার

আবারো রোহিঙ্গাবাহী নৌকাডুবি, ১৭ লাশ উদ্ধার

রুবাইয়া রুমি-
ঢাকা ক্রাইম নিউজঃ  কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে আবারো রোহিঙ্গাবাহী নৌকাডুবির ঘটনা ঘটেছে। নাফ নদীর হ্নীলা, ওয়াব্রাং, মৌলভীবাজার, খারাংখালী পয়েন্ট থেকে আজ শুক্রবার সকালে ১৭ জন রোহিঙ্গা নারী, পুরুষ ও শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, এলাকাবাসী সকালে নাফ নদীতে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় প্রশাসনকে খবর দেয়। বিজিবি ও পুলিশের উপস্থিতিতে ১৭ জনের মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী। তারা সকলে রোহিঙ্গা বলে নিশ্চিত হওয়া গেছে। তবে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
টেকনাফ মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মুখতার আহমদ জানান, প্রবল বৃষ্টির মাঝে স্থানীয় লোকজনের সহায়তায় মৃতদেহ উদ্ধার কাজ চলছে। তিনি এ পর্যন্ত ১৭ জনের লাশ উদ্ধার করার কথা  জানিয়েছেন।
হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের মেম্বার জাহেদ হোসাইন জানান, বিজিবি পুলিশের উপস্থিতিতে লোকজন নিয়ে নাফনদীতে ভেসে উঠা রোহিঙ্গার লাশ উদ্ধারের কাজ চালিয়ে যাচ্ছি। তিনিও জানান, এ পর্যন্ত ১৭ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, এ নিয়ে গত তিন দিনে নাফ নদী দিয়ে অনুপ্রবেশকালে রোহিঙ্গাবাহী নৌকাডুবিতে ৪০ জনের লাশ উদ্ধার করা হয়। রোহিঙ্গাদের প্রতি মানবিক আচরণ করতে প্রধানমন্ত্রীর ঘোষণাকে অনুপ্রবেশে সহযোগিতা করতে সরকার নির্দেশনা দিয়েছেন এমনটি গুজব ছড়িয়ে টেকনাফের সীমান্ত পয়েন্ট দিয়ে স্থানীয় দালালচক্র অর্থের বিনিময়ে নৌকা দিয়ে ঝুঁকির মধ্যে রোহিঙ্গা অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছেন।

About Dhakacrimenews24

Check Also

এত কিছুর পরও সন্তানদের বিরুদ্ধে অভিযোগ নেই সেই মায়ের

কমল দাস অবি- ঢাকা ক্রাইম নিউজঃ  বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের চতুর্থ তলায় অর্থোপেডিক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *