Breaking News
Home / লাইফস্টাইল / মেজ ছেলের অপেক্ষায় দাফন পেছাল নায়করাজের

মেজ ছেলের অপেক্ষায় দাফন পেছাল নায়করাজের

মোল্লা সোহেলঃ

ঢাকা ক্রাইম নিউজঃ প্রথমে কথা ছিল আজ বেলা ১১টায় এফডিসিতে রাজ্জাকের প্রথম জানাজা শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধা নিবেদন করা হবে। তারপর বেলা ৩টায় গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে বিকেলে বনানী বুদ্ধিজীবী কবরস্থানে তাকে রাষ্ট্রীয় সম্মানে সমাহিত করা হবে।

কিন্তু আজ সকালে আরেক বরেণ্য অভিনেতা আলমগীর জানান, নায়করাজের মরদেহ দাফনে সময় পরিবর্তিত হয়েছে। তাকে আগামীকাল বুধবার দুপুর বা বিকেলে সমাহিত করা হতে পারে।

এই অভিনেতা বলেন, গতকাল রাতে আমরা রাজ্জাক ভাইয়ের বাসায় বসে তার পরিবারের সঙ্গে আলোচনা করে আজকেই দাফনের সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু মাঝরাতে জানা গেল, রাজ্জাক ভাইয়ের মেজ ছেলে বাপ্পি আগামীকাল বুধবার ভোরে কানাডা থেকে দেশে ফিরবে।

সে তার বাবাকে যেকোনো মূল্যে শেষবারের মতো দেখতে মায়ের কাছে আবদার করেছে। ভাবি আমাদের অনুরোধ জানিয়েছেন, আরেকটা দিন মরদেহ রাখার ব্যবস্থা করতে। তাই নতুন করে সিদ্ধান্ত নিতে হলো।

তিনি বলেন, যেহেতু জানাজা হলে মরদেহ দাফন করা বাধ্যতামূলক, তাই আজ কোনো জানাজা অনুষ্ঠিত হবে না। এফডিসিতে মরদেহ আনা হবে তার কর্মস্থলে শেষ সম্মান জানানোর জন্য।

তারপর শহীদ মিনারে নিয়ে যাওয়া হবে সর্বজনের শ্রদ্ধা নিবেদনের জন্য। সর্বশেষ আজ দুপুরে রাজ্জাকের মেঝ ছেলে বাপ্পির ঘনিষ্ঠ বন্ধু আল হাসান চৌধুরী মিঠু জানান, কানাডা থেকে দেশের পথে বাপ্পি সপরিবারে যাত্রা করেছেন।

এখন তারা ফ্লাইটে আছেন। আশা করা যাচ্ছে, আগামীকাল বুধবার ভোরের আগে তারা পৌঁছাবেন।

প্রযোজক নেতা খোরশেদুল আলম খসরু যোগ করেন, শহীদ মিনার থেকে নায়করাজ রাজ্জাকের মরদেহ হিমঘরে রাখা হবে। বুধবার বাদ জোহর গুলশান আজাদ মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে।

পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী বনানী বুদ্ধিজীবী কবরস্থানেই বিকেলে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে সমাহিত করা হবে।

বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেতা রাজ্জাক। এ দেশের মানুষ তাঁকে সম্মান করে নায়করাজ বলে ডাকে। গতকাল সোমবার সন্ধ্যা সোয়া ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি

About Dhakacrimenews24

Check Also

হাসপাতালে কাটল যাদের ঈদ

রুবাইয়া রুমি- ঢাকা ক্রাইম নিউজঃ মুক্তামণির ঈদ ভালোই কেটেছে বলে জানিয়েছেন মুক্তামণির বাবা ইব্রাহিম হোসেন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *