Breaking News
Home / রাজনীতি / বিদেশে বসে খালেদা জিয়া সরকার হটানোর ষড়যন্ত্র করছেন : ওবায়দুল কাদের

বিদেশে বসে খালেদা জিয়া সরকার হটানোর ষড়যন্ত্র করছেন : ওবায়দুল কাদের

মুক্তার হোসেন কামাল-

ঢাকা ক্রাইম নিউজঃ  বিদেশে বসে বেগম খালেদা জিয়া সরকার হটানোর ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আন্দোলন করার মুরোদ নেই, লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন।

সব জানি আমরা।

কোথায়, কারা কারা যাচ্ছে, কী আলাপ হচ্ছে, লন্ডনের খবর, দুবাইয়ের খবর, ব্যাংককের খবর, কী কী শলা-পরামর্শ হচ্ছে, কোন কোন পথ খোঁজা হচ্ছে শেখ হাসিনার সরকারকে হটানোর জন্যÑ এই সব খবর এই তথ্য প্রবাহের যুগে গোপন থাকে না।

কারা কারা এ ষড়যন্ত্রের কলকাঠি নাড়ছে সব খবর আমাদের কাছে আছে।
শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলে আওয়ামী যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় আরো বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক নাসরিন আহমেদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল, যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাঈনুল হোসেন খান নিখিল, মহানগর দক্ষিন যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বদলায়নি।

তারা ষড়যন্ত্রের মাধ্যমে মতায় যেতে চায়।

কারণ, এবার অংশগ্রহণমূলক, গ্রহণযোগ্য ফ্রি ও ফেয়ার নির্বাচন হবে। নির্বাচনে তারা জিততে পারবে না সেটা বিএনপি জানে, এই জন্যই আবারো তারা ষড়যন্ত্র করছে। ষোড়শ সংশোধনী বাতিল করে প্রধান বিচারপতি জনগণের একটি উপকার করেছেন।

বর্তমান অবৈধ সংসদ ভেঙে দেয়া উচিত’ বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজউদ্দিন আহমেদের এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটা হাফিজ সাহেবের মামাবাড়ির আবদার।

এরপর আবার আরেক কাঠি এগিয়ে গিয়ে বলবে আদালত স্বপ্রণোদিত হয়ে বিএনপিকে মতায় বসানোর আয়োজন করুক। হারানো ময়ূর সিংহাসন ফিরে পাওয়ার স্বপ্ন বাস্তবায়ন করলে তাদের মামাবাড়ির আবদার ষোলকলায় পূর্ণ হয়ে যাবে।

তিনি বলেন, সুপ্রিম কোর্টের স্বপ্ন রায় নিয়ে গর্ত থেকে বের হয়ে লাফালাফি করছেন বিএনপির নেতারা। কয়েক দিন লাফালাফি করে এখন তারা বুঝতে পেরেছেন মতার রঙিন খোয়াব আবারো কর্পূরের মতো উবে গেছে।

দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা ঐক্যবদ্ধ হোন।

এ অপশক্তিকে প্রতিরোধ, প্রতিহত করতে হবে।

প্রস্তুত হয়ে যান, বিএনপি আবার মতায় এলে ২০০১ সালের চেয়েও ভয়ঙ্কর অবস্থা ফিরে আসবে।

জামায়াতকে সাথে নিয়ে তারা এখন পুরানো খেলায় মেতে উঠবে।

এজন্য আমাদের সতর্ক থাকতে হবে।

About Dhakacrimenews24

Check Also

বাংলাদেশ’ মিয়ানমারের উসকানিতে সাড়া দেবে না : সেতুমন্ত্রী

জহির রায়হান- ঢাকা ক্রাইম নিউজঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে আকাশসীমা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *